ঘোষনা:
শিরোনাম :
নীলফামারী উত্তরণ নার্সিং এন্ড মিডওয়াইফারি ইনস্টিটিউটের আন্তর্জাতিক নার্সেস দিবস পালিত সাতক্ষীরায় ২০ মেট্রিক টন অপরিপক্ক আম জব্দের পর তা বিনষ্ট নীলফামারী সদর উপজলোর মনোনয়ন যাচাই শেষ, এক চেয়ারম্যান প্রার্থির মনোনয়ন অবৈধ নীলফামারীতে মহান মে দিবস পালিত নীলফামারীতে গচ্ছিত জামানত ও পি.এফ এর টাকা উদ্ধারের দাবীতে প্রোণ অফিস ঘেরাও। নীলফামারীতে সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ। নীলফামারী জলঢাকার পৌরসভায় নোভা বিজয়ী নীলফামারীর জলঢাকা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থির পক্ষে প্রচারণা, এমপির বিরুদ্ধে সংবাদ সম্মেলন। নীলফামারীতে সাংবাদিক নির্যাতনের ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে সাংবািদকের নামে থানায় মিথ্যা চাঁদাবাজি মামলা নীলফামারীতে সাংবাদিককে হামলার সুষ্ঠ বিচারের দাবীতে স্বারকলিপি প্রদান।
র্যা বের ওপর হামলার ঘটনায় এলাকায় আতঙ্ক

র্যা বের ওপর হামলার ঘটনায় এলাকায় আতঙ্ক

চট্টগ্রাম প্রতিবেদক,

মিরসরাইয়ে র্যা বের ওপর হামলার ঘটনায় এলাকায় আতঙ্ক, মামলা হয়নি।  আজ বৃহস্পতিবার দুপুর পর্যন্ত কোনো মামলা হয়নি।

চট্টগ্রামের মিরসরাইয়ে র্যাসব এর দুই সদস্যসহ তিনজনের ওপর হামলার ঘটনার পর থেকে ওই এলাকায় আতঙ্ক বিরাজ করছে। হামলার ঘটনায় বৃহস্পতিবার দুপুর পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে আজ সকাল থেকে উপজেলার বারিয়ারহাট পৌরবাজারের আশপাশে পুলিশ ও রযা কব সদস্যদের কড়া নজরদারি রয়েছে। গ্রেপ্তার আতঙ্কে সকাল থেকে ঘটনাস্থলের আশপাশের বেশ কিছু দোকানপাট বন্ধ রয়েছে।
এর আগে গতকাল বুধবার সন্ধ্যায় বারিয়ারহাট পৌরবাজারে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ওপর ডাকাত সন্দেহে দুই র্যাটব সদস্যসহ তিনজনের ওপর হামলা করেন স্থানীয় লোকজন।
র্যা ব জানিয়েছে, হামলার শিকার র্যানব সদস্যরা সাদাপোশাকে মাদক উদ্ধারে অভিযানে গেলে মাদক কারবারিরা ‘ডাকাত, ডাকাত’ বলে চিৎকার করেন। এ সময় স্থানীয় লোকজন হামলায় অংশ নেন। এতে র্যারব-৭-এর দুই সদস্যসহ তিনজন আহত হন। আহত দুই র্যা ব সদস্যকে গতে রাতেই হেলিকপ্টারে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে আনা হয়।
বারিয়ারহাট পৌরবাজার কমিটির সাধারণ সম্পাদক হেদায়েত জানান, গতরাতের ঘটনার পর থেকে বারিয়ারহাট পৌরবাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। র্যারব ও পুলিশ সদস্যরা কয়েক ব্যবসায়ীকে জিজ্ঞাসাবাদের জন্য জিম্মায় নিয়েছে বলে তিনি দাবি করেন।
জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নুর হোসেন প্রথম আলোকে বলেন, ওই ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করেনি। এ ঘটনায় থানায় এখনো কোনো মামলাও হয়নি। তবে বারইয়ারহাট পৌরবাজারে নিরাপত্তা জোরদার করা হয়েছে।
এই বিষয়ে র্যাববের চট্টগ্রাম জোনের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এম এ ইউসুফ বলেন, ‘আমাদের একটি টিম মিরসরাইয়ে অভিযানে গিয়েছিল। অভিযানের শুরুতেই কিছু দুষ্কৃতকারী উদ্দেশ্যমূলকভাবে গুজব ছড়িয়ে ভিন্ন পরিস্থিতি তৈরি করে হামলা চালিয়েছে। এতে আমাদের কয়েকজন আহত হয়েছেন। পরে খবর পেয়ে আমাদের আরও টিম ঘটনাস্থলে পৌঁছে আহত অবস্থায় উদ্ধার করে। আহতদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।





@২০১৯ সর্বস্বত্ব সংরক্ষিত । গ্রামপোস্ট২৪.কম, জিপি টোয়েন্টিফোর মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
Design BY MIM HOST